কড়ই মাদ্রাসায় গভর্নিং বডির সভা ও প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

মঙ্গলবার ১২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৫৬


আবু রায়হান, জয়পুরহাটঃ 
জয়পুরহাটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কড়ই নূরুল হুদা কামিল মাদ্রাসার গভর্নিং বডির সভা, মেধাবী শিক্ষার্থী ও বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। 
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মাদ্রাসা মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কড়ই নূরুল হুদা কামিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রহমান সরকারেরর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জয়পুরহাট জেলা প্রশাসক ও মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি সালেহীন তানভীর গাজী। 
এসময় আরও উপস্থিত ছিলেন বম্বু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা সামসুল আলম, মাদ্রাসার শিক্ষক রেদওয়ানুল হক, ময়নুল ইসলাম, আব্দুল মতিন, আব্দুর রাজ্জাক, গভর্নিং বডির সদস্য আহমেদ ইশতিয়াক, আহমদ আল ফারুক, ওসমান গুনি, সিরাজুল ইসলাম, মতিয়র রহমানসহ শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকগণ।
জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী নির্মানাধীন মাদ্রাসার ছাত্রাবাসের কাজ পরিদর্শন ও গভর্নিং বডির সভায় প্রধান অতিথির বক্তব্যে  বলেন, মাদ্রাসায় শিক্ষার মান-উন্নয়নের কমিটির সকল সদস্যের ভেদাভেদ ভূলে একসাথে কাজ করতে হবে। সেই সাথে মাদ্রাসায় শিক্ষার পাশাপাশি বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করাসহ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলার পরিবেশ করে দিতে হবে।
এ সময় প্রতিষ্ঠানের প্রথম শ্রেণী থেকে নবম শ্রেণী পযর্ন্ত প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ও বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

এমএসি/আরএইচ