ফরিদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মাঠে থাকার ঘোষণা এ. কে .আজাদের

মঙ্গলবার ২৮ নভেম্বর ২০২৩ ১৪:৪১


:: ফরিদপুর প্রতিনিধি ::
ফরিদপুর-৩ (সদর) আসনের প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন দেশের শীর্ষ ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই এর সাবেক সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ.কে. আজাদ। সোমবার (২৭ নভেম্বর) রাত সাড়ে আটটায় ফরিদপুর শহরের ঝিলটুলিতে নিজ বাসভবনের মিলনায়তনে তার সমর্থক নেতাকর্মীদের এক সভায় এ ঘোষণা দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, ফরিদপুর শহর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, এ্যাডভোকেট বদিউজ্জামান বাবুল, ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শাহ আলম মুকুল, জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম নিরু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  নুসরাত রসুল তানিয়া সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সহস্রাধীক সমর্থক।
সভা শেষে এ .কে. আজাদ উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ফরিদপুর অঞ্চলে জননেত্রী শেখ হাসিনা যে উন্নয়নের ধারার সূচনা করেছেন সেটি অব্যাহত রাখতে ও আমার সমর্থকদের কথা বিবেচনা করে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই।
তিনি বলেন, ব্যবসা-বাণিজ্য, শিল্প, শিক্ষা,  চিকিৎসা এসব খাতে কাজ করতে চাই আমি। বিশেষ করে শিল্পে পিছিয়ে পড়া এই অঞ্চলের শিল্প কারখানা প্রতিষ্ঠার পরিকল্পনা রয়েছে আমার। অল্প শিক্ষিত ও শিক্ষিত বেকার সমাজকে কর্মসংস্থানের সুযোগ দিতে আমি রাজনীতিতে আগ্রহী হয়েছি। আমি আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম, সেটা না পেলেও আমি স্বতন্ত্র ভাবে সংসদ সদস্য হয়ে জনগণের পাশে দাঁড়াতে চাই।

এমএসি/আরএইচ